আজ || সোমবার, ০৬ মে ২০২৪
শিরোনাম :
  তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন       অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়নের জন্য সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       তালায় বন্ধ রয়েছে পল্লী বিদ্যুতের কার্যক্রম ॥  সেবা থেকে বঞ্চিত গ্রাহকরা         তালায় ১১৫ জন শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ       বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ    
 


কেশবপুরে ডিবি পুলিশের হাতে মাদক ব্যবসায়ী মিলন আটক

কেশবপুরে মিলন হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে ২০ বোতল ফেন্সিডিলসহ আটক করেছে যশোর জেলা ডিবি পুলিশ।

বুধবার বিকেলে উপজেলার চিংড়া বাজারের কপোতাক্ষ নদের ঘাট থেকে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে কেশবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, যশোর জেলা ডিবি পুলিশের উপ-পরিদর্শক ফজলে রাব্বী ও সহকারী উপ-পরিদর্শক শ্যামল সরকার গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিষ্ণুপুর গ্রামের রেজাউল ইসলামের ছেলে মিলন হোসেনকে (৩০) ২০ বোতল ফেন্সিডিলসহ ওই স্থান থেকে আটক করে। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। তাকে আটক করায় এলাকাবাসী খুশি প্রকাশ করেছে।

যশোর জেলা ডিবি পুলিশের উপ-পরিদর্শক ফজলে রাব্বী বলেন, আটককৃত মিলন হোসেনের বিরুদ্ধে কেশবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।


Top